E Purba Bardhaman

রাইসমিলে ডাকাতির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার দুই

Khandaghosh-er ekti Rice Mill-a Dakati holo. Badha dite gia ahatবর্ধমান, ৮ ফেব্রুয়ারিঃ- বৃহস্পতিবার একটি রাইসমিলে ডাকাতির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পুলিশ আজ দুই দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করল। ধৃত দু’জনের নাম সেক মাকসুদ (২২) এবং সেক মোজাম্মেল। প্রথম জনের বাড়ি খন্ডঘোষ থানার কামালপুরে অপর জনের বাড়ি ঐ থানা এলাকার দুর্গাপুরে। ধৃতদের শনিবার আদালতে তোলা হবে এবং টি আই প্যারেডের জন্য আদালতে আবেদন করা হবে বলে জানান পুলিশ সুপার সৈয়দ মহম্মদ হোসেন মীর্জা।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ৮ টায় খন্ডঘোষ থানা এলাকার বাঁকুড়া মোড়ের আদম রাইস মিলের পাঁচিল টপকে ১০-১২ জনের একটি ডাকাত দল ভিতরে ঢোকে। বাঁধা দিতে এলে আগ্নেয়াস্ত্র দিয়ে নিরাপত্তারক্ষী আনিল ভট্টাচার্যের মাথায় আঘাত করে জখম করে দেয় দুষ্কৃতীরা। এর পর দুষ্কৃতীরা রাইস মিলের আর এক কর্মী বাপ্পাদিত্য সোমকে জখম করে ক্যাশ থেকে ৩০-৩৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। আহত দুজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান হয়। মিলের মালিক সেক আব্দুল মালেক পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন। তিনি পুলিশকে জানান ব্যাবসায়িক প্রতিযোগিতা এবং শত্রুতার জন্যই এই ঘটনা ঘটেছে বলে তাঁর অনুমান। তাঁর ছেলের সঙ্গে ব্যাবসায়িক পার্টনার সঞ্জয় কোনারের ব্যাবসায়িক দ্বন্দের ফলেই এই ঘটনা ঘটেছে বলে তিনি মনে করেন।

    অভিযোগ পেয়েই পুলিশ তদন্ত শুরু করে। আজ সন্ধ্যায় দামোদর নদীর কাছ থেকে ঘটনায় যুক্ত থাকায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে পুলিশ দু’টি পাইপগান এবং চারটি কারতুজ উদ্ধার করেছে।

Exit mobile version