E Purba Bardhaman

বাইক আটকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই এর অভিযোগে ধৃত দুই

Burdwan-Katwa Road-a Dakati kore palanor somoy dhora pভাতার ও বর্ধমান, ০৭ ফেব্রুয়ারিঃ- ভাতার থানা এলাকায় বাইক আটকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই এর ঘটনা ঘটার প্রায় সঙ্গেসঙ্গেই কেড়ে নেওয়া টাকা সহ দুই দুষ্কৃতীকে ধরল পুলিশ। ধৃতদের কাছ থেকে বেশির ভাগ টাকাই উদ্ধার হয়েছে। কাল ধৃতদের আদালতে তোলা হবে। বাকি টাকা উদ্ধার করতে এবং ডাকাত দলের বাকিদের ধরতে ধৃতকে পুলিশ হেপাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতাড় থানার  কদমতলা এলাকার বাসিন্দা মিঠুন কুমার দে নামে এক ব্যবসায়ী আজ সকালে বর্ধমানে আসছিলেন। তাঁর ভাতার বাজারে মুদির দোকান আছে। তিনি ৩ লক্ষ ১৫ হাজার ১৫০ টাকা নিয়ে বাইকে করে বর্ধমান-কাটোয়া রোড ধরে বর্ধমানে আসছিলেন। পথে গড়দানমাড়ি এলাকায় একটি বাইকে করে দুই দুষ্কৃতী এসে তার গাড়ি দাড় করিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে বাইকের চাবি কেড়ে নেয় এবং সঙ্গে থাকা ব্যাগ শুদ্ধু টাকা কেড়ে নিয়ে চম্পট দেয়। মিঠুন বাবু ভাতার থানায় খবর দেন। খবর পেয়ে ভাতার থানা, বর্ধমান থানা এবং এই দুই থানা এলাকার ফাঁড়ির পুলিশ অভিযান শুরু করে। অভিযান শুরুর কিছুক্ষণ পরেই ওড়্গ্রাম ফাঁড়ির পুলিশ ধাঁওয়া করে  দুজনকে হলদী দেপাড়ায় ধরে ফেলে। এই দুজনের কাছ থেকে ২ লক্ষ ৫ হাজার টাকা এবং মিঠুন বাবুর বাইকের চাবি উদ্ধার হয়। ধৃত দুজনের নাম নীয়াজ আহমেদ @ নউসাদ (৩০) এবং কমল হাজরা (১৯)। প্রথম জনের বাড়ি বিহারের মুঙ্গের এবং কমলের বাড়ি ভাতারে সোদকালি।

 

পুলিশ সুপার সৈয়দ মহম্মদ হোসেন মীর্জা বলেন, বাইক আটকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার বেশির ভাগটাই উদ্ধার হয়েছে। বাকি টাকা, আগ্নেয়াস্ত্র এবং দলের বাকিদের ধরতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে আগামীকাল আদালতে ধৃতদের পুলিশ হেপাজতে নেওয়ার আবেদন করা হবে।

Exit mobile version