Breaking News

পথশিশুদের নিয়ে পুলিশের বর্ষবরণ

Burdwan Police District-er uddyog-a Burdwan Blind Academy-er Sishu Bikash Kendra-er Orphan Children-der New Year Celebration. Sit & Draw Competition, Picnic & Gift-er bebostha kore police

বর্ধমান, ০১ জানুয়ারীঃ- নতুন বছরকে স্বাগত জানাতে বর্ধমান পুলিশ জেলার নয়া উদ্যোগ। বর্ধমান পুলিশ লাইন মাঠে বর্ধমান ব্লাইন্ড অ্যাকাডেমির শিশু বিকাশ কেন্দ্রের ৬২ জন পথশিশু সকাল-সকাল হাজির হয়ে যায়। সকালের টিফিন খেয়ে ছোট-ছোট ছেলেমেয়েরা আঁকা প্রতিযোগিতায় অংশ নেয়। তারপর বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয় প্রত্যেক শিশুকে। দেওয়া হয় কম্বল। চলে বিভিন্ন খেলাধুলা। সব শেষে দুপুরের আহার।

পুলিশ সুপার সৈয়দ মহম্মদ হোসেন মীর্জা, পুলিশ সুপারের পত্নী সাবা মীর্জা এবং পুত্র সৈয়দ রাজি আহমেদ মীর্জা সহ বিভিন্ন পুলিশ আধিকারিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাঁধাধরা নিয়মের বাইরে গিয়ে এভাবে একটি দিন কাটাতে পেরে প্রচন্ড খুশি লক্ষ্মী টুডু, পূজা সরেন, কবিতা টুডু, সুরজ দাস, রাজু মন্ডল, পূজা দাস সহ অংশগ্রহণকারী ছেলেমেয়েরা।

পুলিশ সুপার এস এম এইচ মীর্জা বলেন, আমরা সারা বছর ধরেই নানা সমাজ সেবা মূলক কাজ করে থাকি। শিশু দিবসে এদের সার্কাস দেখতে নিয়ে যাওয়া হয়েছিল। পঁচিশে ডিসেম্বর এবং ভাই ফোঁটার দিনেও এদের নিয়ে নানা অনুষ্ঠান-খেলাধূলা-খাবার ব্যবস্থা করা হয়। বাঁধাধরা জীবনের বাইরে গিয়ে একটু আনন্দের ব্যবস্থা করা, পাশাপাশি পুলিশ সমাজের বন্ধু তা এদের ছোট থেকেই বুঝতে শেখান আমাদের উদ্দেশ্য। আজ বছরের প্রথম দিনটি আমরা এদের জন্য নানা ব্যবস্থা করেছি। এরা প্রত্যেকে এত সুন্দর ছবি আঁকছে  যে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ঠিক করা খুব কঠিন। সবাই খুব ভালো আঁকছে। সবাইকেই পুরস্কৃত করা হয়েছে।

আরো ফটো দেখতে ক্লিক করুন

About admin

Check Also

Doctor Birupaksha Biswas was transferred to Kakdwip a year ago, did not go

এক বছর আগেই কাকদ্বীপে বদলি করা হয় চিকিৎসক বিরূপাক্ষকে, যাননি; ক্যান্টিন মালিক আইনের পথে

বর্ধমান (পূর্ব বর্ধমান) :- বিতর্কিত চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসকে এক বছর আগেই স্বাস্থ্য দপ্তর বদলির নির্দেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *