Breaking News

বাদাম ভেবে বিষাক্ত ফল খেয়ে অসুস্থ মন্তেশ্বর থানা এলাকার ১৭ জন ছাত্র

Manteswar Thana elakar Kamra Uttarpara Gram-a bis folবর্ধমান ও মন্তেশ্বর, ২২ জানুয়ারিঃ-বাদাম ভেবে ভেরেণ্ডা গাছের ফল খেয়ে অসুস্থ মন্তেশ্বর থানা এলাকার একই গ্রামের ১৭ জন ছাত্র। এদের প্রত্যেকেরই বয়স ৩ থেকে ১৪ বছরের মধ্যে। চিকিৎসার জন্য অসুস্থ ছাত্রদের বর্ধমান হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন ছাত্রদের অবস্থা স্থিতিশীল। তবে, পর্যবেক্ষনের জন্য এখনও হাসপাতালে রাখা হয়েছে।

অসুস্থ ছাত্রদের আত্মীয়রা এবং স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গতকাল সোমবার মন্তেশ্বর থানা এলাকার কামড়া উত্তর পাড়া গ্রামের ঐ ১৭ জন ছাত্র বিকালে গ্রামেরই মাঠে খেলা করতে যায়। সেই সময় রাস্তায় সড়কা পুকুর পাড়ে ভেরেন্ডা গাছের ফল চিনা বাদাম ভেবে খায়। এরপর ছাত্ররা যে যার বাড়ি ফিরে আসে। তার কিছুক্ষন পর বমি, মাথা ঘোরা সহ নানা সমস্যা দেখা যায়। পরিবারের লোকজন অসুস্থ ছাত্রদের প্রথমে মন্তেশ্বর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ১৭ জনের মধ্যে ৩ জন শিশুর হাসপাতালের শিশু বিভাগে এবং বাকি ১৪ জন কিশোরের রাধারানী ব্লকে চিকিৎসা চলছে।

Manteswar Thana elakar Kamra Uttarpara Gram-a bis fol

About admin

Check Also

The court ordered the auction of the bungalow of the district magistrate of Purba Bardhaman

পূর্ব বর্ধমানের জেলা শাসকের বাংলো ক্রোকের নির্দেশ দিল আদালত

গণেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়, বর্ধমান (পূর্ব বর্ধমান) :- জাতীয় সড়ক সম্প্রসারণের জন্য অধিগৃহীত জমির দাম না মেটানোয় পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *