Breaking News

বি সি রোডে নিজের স্টোর রুম কাম অফিস ঘরে উদ্ধার হল এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ।

Burdwan-er BC Road-er ekti Store Room-a Businessman jhulonto-erবর্ধমান, ২৮ জানুয়ারিঃ-বর্ধমানের বি সি রোডে নিজের স্টোর রুম কাম অফিসের ঘরে উদ্ধার হল এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ। মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। আত্মহত্যা না খুন এনিয়ে চলে বিতর্ক। মৃতের পরিবার বর্ধমান থানায় খুনের অভিযোগ করেছেন। মৃতের নাম একরাম আহমেদ (৫০)। বর্ধমান শহরের বি সি রোড এলাকার টিকে পাড়ার বাসিন্দা ছিলেন একরাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একরাম বাবু গতকাল রবিবার বিকেলে বাড়ি থেকে বের হন। তারপর আর বাড়ি ফেরেননি। তাঁর মোবাইলে ফোন করলেও কোনও উত্তর আসছিল না। আজ দুপুরে বি সি রোড কার্জন গেট এলাকার একটি মার্কেটের তিনতলায় স্টোর রুম কাম অফিসের ঘরে একরামের ঝুলন্ত দেহ দেখতে পান ওখানকার ব্যবসায়ী সেক জাহাঙ্গীর আলম। মৃতের পরিবার এবং পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। এদিকে মৃত্যুর কারন নিয়ে চরম বিতর্ক দেখা দেয়। কিছু মানুষের বক্তব্য অবিবাহিত একরাম বাবু কোনও কারনে মানসিক অবসাদ থেকে নিজেই একাজ করেছেন। এমনকি তিনি যে মসজিদের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন, সেখানে গতকাল হিসাব ও টাকা পয়সা বুঝিয়ে দিয়েছেন। যদিও মৃতদেহ ঝুলে থাকার প্রকার এবং মাথার কাছে দাগ দেখে খুন বলে অনুমান করছেন মৃতের আত্মীয় এবং প্রতিবেশীদের একাংশ। মৃতের ভাই ইনাম আহমেদ ময়নাতদন্তের পর মৃতদেহ বাড়ি নিয়ে যান। তারপর থানায় গিয়ে খুনের অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ মৃতের বাড়ি গিয়ে মৃতদেহের প্রয়োজনীয় চিত্র তুলে রাখে।

Burdwan-er BC Road-er ekti Store Room-a Businessman jhulonto-er

About admin

Check Also

Dilip Ghosh attacked the police with foul language, BJP candidate threatened to take off his pants.

পুলিশকে কদর্য ভাষায় আক্রমণ দিলীপ ঘোষের, প্যান্ট খুলে নেবার হুমকি

বর্ধমান (পূর্ব বর্ধমান) :- বুধবার সন্ধ‌্যায় বর্ধমান শহরের পারবীরহাটা এলাকায় বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *