Breaking News

সি পি এম কর্মীর বাড়ি থেকে অস্ত্র উদ্ধার করল মেমারি থানার পুলিশ

Memari thana elakar Kuchut theke 7 Pipeguns, 10 Bullet, 10 Bomb saho arrest 1 CPI(M) kormi. Memari-er Radhakantapur SBI Branch-a Dakati-r ghotonay 2 Pipegun, 2 Bullet saho dhrito 1 jon (1)বর্ধমান ও মেমারি, ১৭ জুনঃ- গোপন সূত্রে খবর পেয়ে মেমারি থানার পুলিশ এক ব্যক্তির বাড়িতে হানা দিয়ে প্রচুর পরিমানে অস্ত্র উদ্ধার করল। পুলিশ ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে ঐ ব্যক্তির নাম হেবলা ধারা ওরফে বুধন। মেমারি থানা এলাকার কুচুট শিবপুর গ্রামে ধৃতের বাড়ি। অস্ত্রগুলি কোথা থেকে আনা হয়েছে, কী কারণে আনা হয়েছে এবং আর কে কে এই ঘটনায় জড়িত এইসব বিষয়ে জানতে তদন্তকারী অফিসার ধৃতকে পুলিশি হেপাজতে নেওয়ার আবেদন জানান। সিজেএম সেলিম আহমেদ আনসারি ধৃতকে ৬ দিন পুলিশি হেপাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৬ জুন মেমারি থানার পুলিশ খবর পায় শিবপুর গ্রামে এক ব্যক্তির বাড়িতে অস্ত্র মজুত করা হয়েছে। ঐদিন রাতেই মেমারি থানার ওসি পার্থ ঘোষের নেতৃত্বে পুলিশ শিবপুর গ্রামে পৌঁছায়।  ঘিরে ফেলা হয় হেবলা ধারার বাড়ি। স্থানীয় বাসিন্দাদের স্বাক্ষী রেখে বাড়ির ভিতরে তল্লাশি চালান হয়। উদ্ধার হয় ৭ টি পাইপগান, ১০ টি কারতুজ এবং ১০ টি বোমা। গ্রেপ্তার করা হয় হেবলা ধারাকে। পুলিশ ধৃতের রাজনৈতিক পরিচয় বলতে না চাইলেও স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা সেখ কেরামত আলী জানিয়েছেন, ধৃত ব্যক্তি সিপি(আই)এম কর্মী। পঞ্চায়েত ভোটে সন্ত্রাস করতেই অস্ত্র মজুত করেছিল। তিনি আরও জানান ঐ এলাকায় আরও বেশ কিMemari thana elakar Kuchut theke 7 Pipeguns, 10 Bullet, 10 Bomb saho arrest 1 CPI(M) kormi. Memari-er Radhakantapur SBI Branch-a Dakati-r ghotonay 2 Pipegun, 2 Bullet saho dhrito 1 jon (2)ছু সিপি(আই)এম নেতা-কর্মীর বাড়িতে অস্ত্র মজুত আছে। তাঁরা বেশ কয়েকবার পুলিশ-প্রশাসনকে একথা জানিয়েছেন।

সিপি(আই)এম-এর বর্ধমান জেলা সম্পাদক অমল হালদার জানিয়েছেন, প্রতিদিন অস্ত্র আইনে আমাদের মিথ্যে ভাবে ফাঁসান হচ্ছে। পুলিশের এখন একটাই কাজ অস্ত্র জোগাড় করে আমাদের নেতা-কর্মীদের বাড়িতে ঢুকিয়ে আমাদের জেলে পোড়া। পঞ্চায়েত ভোটের আগে আমাদের দুর্বল করতেই এই ভূমিকা নিয়েছে পুলিশ-প্রশাসন-তৃণমূল।

About admin

Check Also

Dilip Ghosh attacked the police with foul language, BJP candidate threatened to take off his pants.

পুলিশকে কদর্য ভাষায় আক্রমণ দিলীপ ঘোষের, প্যান্ট খুলে নেবার হুমকি

বর্ধমান (পূর্ব বর্ধমান) :- বুধবার সন্ধ‌্যায় বর্ধমান শহরের পারবীরহাটা এলাকায় বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *